ইন্দুকানীতে স্বেচ্ছাসেবকলীগের ইফতার ও ঈদ সামগ্রী উপহার

পিরোজপুরের ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী ও ইফতার বিতরণ করা হয়েছে। এসময় প্রায় ৩শ অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। রোববার বিকেলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এম এম ওবাইদুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন এর সঞ্চালনায় ১০০ শত লোকের মাঝে ঈদ উপহার সামগ্রী ও ৩০০ লোকের জন্য ইফতারের ব্যবস্থা করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল লতিফ হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক, মৃধা মোঃ মনিরুজ্জামান, সাবেক যুগ্ন আহবায়ক মোঃ বদিউজ্জামান বাদল, সাবেক সাধারণ সম্পাদক পত্তাশি ইউনিয়নের মোঃ মনিরুজ্জামান শিকদার, শ্রমিক লীগের সহ সভাপতি মোঃ পারভেজ হাওলাদার,যুবলীগের নেতা মাসুদ আকন,আ.মজিদ, ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এইচ এম শিমুল সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান, প্রচার সম্পাদক মোঃ মেহেদী হাসান, দপ্তর সম্পাদক বিপ্লব সিকদার, মো: সাইফুল ইসলাম সুমন, মোঃ তরিকুল ইসলাম তারেক, মোঃ মিজানুর রহমান হাওলাদার, মোঃ সবুজ খান, মিল্টন মন্ডল, দুলাল গাজী, হাফেজ, মোঃ বশির উদ্দিন সিকদার

ইন্দুরকানী সদর ইউনিয়নের আহবায়ক মোঃ এনামুল হাওলাদার,যুগ্ম আহ্বায়ক মোঃ মিজান ফকির, যুগ্ন আহবায়ক মোঃ নাঈম হাওলাদার, লিটন মন্ডল, সোমেন হালদার, বালিপাড়া ইউনিয়নের আহ্বায়ক মোঃ আসাদুজ্জামান খান, যুগ্ন আহবায়ক মোঃ মেহেদী হাসান বাবু, যুগ্ম আহ্বায়ক শওকত খান,জাহিদুল ইসলাম, রাজিব হাওলাদার , পত্তাশী ইউনিয়ন এর যুগ্ন আহবায়ক মোঃ মামুন শিকদার, সদর ইউনিয়নের মোঃ মনিরুল ইসলাম ফকির, মোঃ রাসেল হাওলাদার,মেহেদী হাসান, মোঃ রিপন , ফাইজুল কবির, গোলাম রাব্বি প্রমুখ।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এমএম ওবায়দুল্লাহ বলেন, আমরা চেষ্টা করি মানুষের মুখে হাসি ফোটানোর। কারন আমি মনে করি এটা আমার ইমানি দায়িত্ব, সংগঠনের দায়িত্ব। বিভিন্ন সময় কাজ করতে গিয়ে আমাদের বাধার সম্মুখীন হতে হয়। আমরা চেষ্টা করি সেই বাধা উপেক্ষা করে সামনে এগিয়ে যাওয়ার। কিন্তু স্বাস্থ্যবিধির কথা চিন্তা করে আমি সকলকে ডাকতে পারিনি।

তিনি আরোও বলেন, জননেত্রী শেখ হাসিনা সকল ক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। আপনারা যখন যেই নির্দেশনা দেবেন আমরা তা পালনে সচেষ্ট থাকবো। আপনারা সকলে শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *