ক্লিফটন গ্রুপের সৌজন্যে মীরসরাইয়ের স্বেচ্ছাসেবীদের জন্য ঈদ উপহার

২০২০ সালে মার্চের শেষ নাগাদ করোনাকালীন মহামারীতে নিজ জীবনের ঝুঁকি নিয়ে মানবসেবার ব্রতে করোনা মোকাবিলায় বিভিন্ন কার্যক্রম নিয়ে ঝাপিয়ে পড়ে সারা দেশে দৃষ্টান্ত স্থাপন করেছে মীরসরাইয়ের বিভিন্ন সংগঠনের স্বেচ্ছাসেবীরা। ক্লিফটন গ্রুপ সমাজসেবীদের এই জনহিতকর কাজের মূল্যায়নে ভালোবাসার নিদর্শনস্বরুপ লায়ন্স ক্লাব অব চিটাগং মীরসরাইয়ের ব্যবস্থাপনায় উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সক্রিয় সদস্যদের জন্য প্রস্তুত করেছে একটি করে গিফট বক্স।

ক্লিফটন গ্রুপের পরিচালক ও সিইও লায়ন এমডি মহিউদ্দিন চৌধুরীর সৌজন্যে স্বেচ্ছাসেবীদের মাঝে এ ঈদ উপহার বিতরণ শুরু হয়েছে। স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন শান্তিনীড়ের সভাপতি এবং লায়ন্স ক্লাব অব চিটাগাং মীরসরাইয়ের সাধারণ সম্পাদক লায়ন ইন্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেলের সার্বিক তত্ত্বাবধানে আজ বুধবার (১২ মে) বারইয়ারহাট ও মীরসরাই থেকে এ উপহার বিতরণ করা হয়েছে। লায়ন্স ক্লাব অব চিটাগং মীরসরাইয়ের পরিচালক ও ক্লিফটন গ্রুপ কর্মকর্তা লায়ন এজেড এম সাইফুল ইসলাম টুটুল জানান, করোনাকালীন কার্যক্রমের স্বীকৃতিস্বরুপ মীরসরাইয়ের মানবতার সেবকদের জন্য প্রাথমিকভাবে ৬ হাজার প্যাকেট গিফট বক্স বিতরণ করা হবে। বিতরণের ১ম দিনে শান্তিনীড়, দুর্বার প্রগতি সংগঠন, উদয়ন ক্লাব, প্রজন্ম মীরসরাই, নির্বাণ সংঘ, ইউসাম, অভিযান ক্লাব, উদ্দীপন ক্লাব, ঝংকার, দক্ষিণ আমবাড়ীয়া সমাজ কল্যাণ সংস্থা, হিতকরী, যুব উন্নয়ন সংঘ, উপকূল সমাজ উন্নয়ন সংস্থা, সৃজন যুব সংঘ, আদর্শ বন্ধু ফোরাম, লায়ন্স ক্লাব অব চিটাগাং মীরসরাই, প্রচেষ্টা ছাত্র পরিষদ, কেরাণীবাড়ী পাঠাগার, স্বপ্নতরী-৭১, সোনালী স্বপ্ন, আলোকিত বন্ধু ফোরাম, ফ্রেন্ডশীপ-৯৮, লিও ক্লাব অব চট্টগ্রাম মীরসরাই, অনির্বাণ সংঘ, প্রজন্মের ভাবনা, প্রজন্ম-১২, পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা, তারকা ক্রীড়া সংঘ, ভালুকিয়া ক্রীড়া সংঘ, এসটি লায়ন স্পোটিং ক্লাব, মানবতার তরী, রংধনু ক্লাব, ঈষান ক্রীড়া সংঘ, নব উদয় সংঘ, অভিনন্দন ক্লাব, সমাজবন্ধু সংগঠন, দুরন্ত সংঘ, ফ্রেন্ডস সার্কেল ক্রীড়া সংঘ, প্রথম প্রহর ফাউন্ডেশন, ইস্ট খৈয়াছড়া ফ্রেন্ডস ক্লাব, সিকেপি, বিসর্গ, উত্তরণ, শপথ সংঘ, রক্তিম ফাউন্ডেশন, রুপায়ন সংগঠন, সংকল্প প্রমুখ সংগঠনের প্রতিনিধিদের হাতে নিজ নিজ ক্লাবের সক্রিয় সদস্যদের জন্য গিফট বক্স তুলে দেয়া হয়। আগামীকাল থেকে বাকী সংগঠনগুলোর মাঝে ক্রমান্বয়ে বিতরণ করা হবে। বিতরণের দায়িত্বে সার্বিক সহযোগিতায় রয়েছে লিও ক্লাব অব চট্টগ্রামের সভাপতি (ইলেক্ট) লিও কাজী তোফাজ্জল হোসেন শাকিলের নেতৃত্বে ক্লাবের লিওরা।
উল্লেখ্য, করোনার শুরু থেকে ক্লিফটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় মীরসরাই উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও মীরসরাই সম্মিলিত স্বেচছাসেবী সংস্থার মাধ্যমে মীরসরাই উপজেলায় প্রায় ৬ লক্ষাধিক মাস্ক এবং ৪০ হাজার পিচ করোনা সচেতনতামূলক টি-শার্ট বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *