চিলমারী উপজেলার উপ-নির্বাচনের আজ ১২ হতে সব ধরনের প্রচার, প্রচারনা বন্ধ

রোকন মিয়া:

চিলমারী উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপ নির্বাচনের প্রচারণা আজ শনিবার রাত (১২) থেকে শেষ হচ্ছে। শেষ মুহূর্তে ভোটারদের কাছ থেকে প্রার্থীরা ভোট নেওয়ার জন্য নানান প্রতিশ্রুতি দিয়েছেন। শনিবার মধ্যরাত হতে শেষ হচ্ছে, প্রচারণা বিধি অনুযায়ী ভোটগ্রহণের ৩২ ঘণ্টা আগেই শেষ করতে হবে সব ধরনের প্রচার প্রচারণা।
আগামী ২০ সেপ্টেম্বর চিলমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হচ্ছে। তাই (২০) সেপ্টেম্বর এই দিনটি নির্বাচনী এলাকায় সর্বসাধারণের জন্য ছুটির দিন ঘোষণা করা হয়েছে।

চিলমারী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন নতুন তারিখ ঘোষণা করেন নির্বাচন কমিশন । এরপর থেকে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা আগামী ২০ সেপ্টেম্বর (সোমবার ) ভোটের দিন সামনে রেখে মাঠে কাজ করছে প্রার্থীরা।

যে চলিত বছরের চিলমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মৃত্যুবরণ করলে ভাইস-চেয়ারম্যান আসনটি শূন্য ঘোষণা করেন। নির্বাচন কমিশন ঘোষিত ভোট গ্রহণের কথা ছিল গত ১১এপ্রিল কিন্তু করণা ভাইরাসের কারণে ভোট স্থগিত করা হয়।

উপ- নির্বাচনকে ঘিরে মোট প্রার্থীর সংখ্যা ৪ জন জানা গেছে প্রার্থীদের মধ্যে জাহিদ আনোয়ার (পলাশ) প্রতিদ্বন্দ্বিতা করছেন নলকূপ মার্কার প্রতীক নিয়ে, ও সোহেল রানা( সাদ্দাম ) মাইক মার্কা প্রতীক নিয়ে, নুরুজ্জামান চশমা মার্কা প্রতীক নিয়ে আব্দুল মোনায়েম তালা মার্কা প্রতীক নিয়ে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন।এবং সকল ভোটারদের কে ২০ সেপ্টেম্বর সোমবার ভোট কেন্দ্রে এসে ভোট দেওয়ার অনুরোধ করেছেন।

চিলমারী উপজেলা নির্বাচন কার্যালয় থেকে জানা যায় চিলমারী উপজেলার ৫ টি ইউনিয়নে পুরুষ ভোট মোট ৪৭ হাজারের বেশি এবং মহিলা ভোট ৫০ হাজারেরও বেশি আছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *