ঝালকাঠিতে একটি পরিবারের মুখে হাসি ফুটালেন মনিরউজ্জামান

আবু সায়েম আকন:
ঝালকাঠির রাজাপুরে নিজ অর্থায়নে মাথা গোঁজার ঠাঁই ঘর নির্মাণ করে দিয়ে একটি অসহায় পরিবারের মুখে হাসি ফোটালেন আওয়ামী লীগ কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য এম মনিরউজ্জামান মনির। সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার গালুয়া দুর্গাপুরে উপকারভোগী মো. ইউনুচ ঘরামীর নিজ বাড়িতে তার মা আলেয়া বেগমের হাতে ঘরের চাবি তুলে দেন এই নেতা।
জানাগেছে, গালুয়া দুর্গাপুরের বাসিন্দা অসহায় ইউসুব ঘরামী চার ছেলে, দুই মেয়ে ও এক স্ত্রী নিয়ে একটি খুপড়ি ঘরে জীবনযাপন করে আসছিলেন। ছেলে-মেয়েদের বিবাহ হয়েছে। এখন ঐ ঘরে সবাইকে নিয়ে ইউসুব ঘরামী আর সামাল দিতে পারছিল না। বিষটি মনিরউজ্জামান মনির জানতে পেরে নিজ অর্থ দিয়ে ইউনুচ ঘরামীর এক ছেলে ইউনুচ ঘরামীর জন্য এক কক্ষ বিশিষ্ট একটি টিনের ঘর নির্মান করে দেন। ঘর পেয়ে অসহায় পরিবারটির মুখে হাসি ফুটেছে।
এম মনিরউজ্জামান মনির বলেন, সব সময় অসহায় ও গরীব-দুঃখী মানুষের জন্য আমার মন কাঁদে। আমার এলাকার মানুষের জন্য কিছু করতে পেরে নিজেকে ভাগ্যবান কনে করছি। সব সময় সাধারণ অসহায় মানুষের উপকার করে তাদের পাশে থাকতে চাই।
এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম স্বপন, মো. মজিবুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজ উদ্দিন মাতুব্বর, মো. মেজবাহ উদ্দিন মাসুদ সিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. নাসির উদ্দিন মৃধা, রাজাপুর শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ছাব্বির হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *