ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

আবু সায়েম আকনঃ 
ঝালকাঠির রাজাপুরে সড়ক দুর্ঘটনায় রাব্বি হাওলাদার নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত রাব্বি উপজেলা সদরের মনোহরপুর এলাকার মো. বশির হাওলাদারের ছেলে ও মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র।
শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা বাকি তিন আরোহীও গুরুত্বর আহত হয়েছে। আহতরা হলো উপজেলার মনোহরপুর এলাকার মজনু হাওলাদারের ছেলে মো. ইমরান হাওলাদার (১৯) , ঝালকাঠির কৃতিপাশা এলাকার মো. আবুল ফকিরের ছেলে মো. রাজীব (১৯), ঝালকাঠি সদরের আবুল ব্যাপারীর ছেলে মো. রনি ব্যাপারী (১৫)। এদের মধ্যে রনিকে ভর্তি রেখে ইমরান ও রাজীবের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদশীরা জানায়, মোটরসাইকেলটিতে ৪ জন আরোহী সহ মনোহরপুরের দিক থেকে রাজাপুরের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে বিপরিত দিক থেকে আসা ট্রাকটির (যশোর ড- ১১০০৫৪) সাথে সামনা সামনি মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি ট্রাকের নিচে চলে যায়। যাতে মোটরসাইকেলে থাকা সবাই আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কিছুক্ষন পরে চিকিৎসাধীন অবস্থায় রাব্বির মৃত্যু হয়। নিহত রাব্বি মোটরসাইকেলের পিচনে বসা ছিল।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক চালক মো. মেহেদী হাসানকে আটক করে ট্রাক ও মোটরসাইকেল জব্দ করেছে। ট্রাক চালক মেহেদী খুলনা জেলার লবনচোরা উপজেলার মোহাম্মদনগর এলাকার মো. আব্দুল হালিমের ছেলে। 
রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *