ঝিনাইদহে ভারত থেকে দেশে অনুপ্রবেশের সময় পিরোজপুরের একজনসহ আটক ১৬

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ পথে দেশে ফেরার সময় ১৬ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার (৭ জুন) ভোরে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নড়াইল জেলার ডাংগা গ্রামের রাজ্জাক আলী খন্দকারের ছেলে মো. সাজ্জাদ আলী খন্দকার (৪০), তার স্ত্রী মোছা. সাজেদা খন্দকার (২৮), ছেলে রাহাত আলী খন্দকার (৭) ও মেয়ে মোছা. ফাতেমা খাতুন (৪)। একই গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে মো. মুরাদ মোল্লা (৩৪), তার স্ত্রী ইসমত আরা (৩০), ছেলে মো. মাকসুদুল ইসলাম (১৪) ও নূর মোহাম্মদ (১২)। উপজেলার বড়নাল গ্রামের ইদ্রিস মল্লিকের মেয়ে মোছা. নিলুফা (৪৫), সদর উপজেলার বাহিরগ্রাম গ্রামের শরিফুল ফকিরের মেয়ে মোছা. শিল্পী আক্তার (২২) ও খুলনা জেলার রাধামাধবপুর গ্রামের আকবর মোল্লার স্ত্রী নাজমা আক্তার (৪০) ও তার ছেলে রওশন খান (১৩)। বাগেরহাটের আব্দুর রউফ হাওলাদারের ছেলে মো. শহিদুল ইসলাম (৪৫), তার স্ত্রী মোছা. শিউলি আক্তার (৩৪) ও মেয়ে মোছা. কুলছুম (১৫) ও পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ভবানিপুর গ্রামের আব্দুস সুবহান মাঝির ছেলে মো. রাসেল মাঝি (২০)।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান বলেন, সোমবার ভোরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার সীমান্তে মাটিলা ও খোসালপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ছবি ও তথ্য

jagonews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *