বাগেরহাট ও বরগুনায় ইয়াবাসহ পিরোজপুরের দুইজন আটক,মোট ৪

বাগেরহাটের মোরেলগঞ্জে ৯১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। 

রবিবার বিকেল ৪টার দিকে পিরোজপুর সীমান্ত সংলগ্ন মোরেলগঞ্জের মহিষপুরা বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।আটককৃতরা হলেন, কাচিকাটা গ্রামের সৈয়দ আলী খানের ছেলে জাফর খান (৫০) ও মঠবাড়িয়া উপজেলার আমরবুনিয়া গ্রামের মহারাজ মিয়ার ছেলে আরিফ মিয়া (২৮)।

এ বিষয়ে র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি খুলনার এএসপি সফিকুর রহমান বলেন, ইয়াবার একটি বড় চালান নিয়ে দুই ব্যক্তি মহিষপুরা এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাফর ও আরিফকে ৯১০পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।

এ ঘটনায় র‌্যাব-৬ এর ডিএডি মো. রমজান আলী বাদী হয়ে রবিবার রাতে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।


এছাড়াও অপর এক ঘটনায়

বরগুনা জেলার বামনা উপজেলার দক্ষিণ রামনা এলাকার খেয়াঘাট থেকে তৌহিদুজ্জামান (২৭) ও আবুল কালাম ( ৩৮) নামের দুই যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রোববার সন্ধ্যা সাতটার দিকে ডিবি পুলিশের পাঁচ সদস্যের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, বরগুনা জেলার বামনা উপজেলার দক্ষিণ রমনা খেয়াঘাট এলাকা থেকে ২০০পিচ ইয়াবাসহ তৌহিদুজ্জামান ও আবুল কালাম নামের ওই দুই যুবককে আটক করে জেলা ডিবি পুলিশের একটি দল।

আটক তৌহিদুজ্জামান সাতক্ষীরার আশাশুনি উপজেলার চেওটিয়া গ্রামের শেখ আব্দুল জলিলের ছেলে ও আবুল কালাম পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বেতমোর গ্রামের বাদশা ফকিরের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোসলে উদ্দিনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক মোসলেম উদ্দিন আটকদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করছেন।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাশার বলেন, আটকরা সাতক্ষীরা জেলা থেকে ইয়াবা নিয়ে বিভিন্ন জায়গায় বিক্রি করত। বামনা উপজেলার দক্ষিণ রামনা খেয়াঘাটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের নামে মামলার প্রস্তুতি চলছে।

কৃতজ্ঞতা

Bangladesh Pratidin ও Naya Diganta

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *