রাজধানীতে পায়ুপথ দিয়ে বের করা হলো পিরোজপুরের ২ব্যবসায়ীর পেটে রাখা ৫,৫০০ ইয়াবা

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে পেটের ভেতরে বহন করে আনা সাড়ে পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ধৃতরা হলেন মো. মামুন মল্লিক ও দীপ্ত হালদার ওরফে দীপ। গত মঙ্গলবার কলেজ গেটের মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব বলছে, ধৃত দুজনের গ্রামের বাড়ি পিরোজপুর। তারা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে নিত্যনতুন কৌশলে মাদক বহন করে আসছে। এ ঘটনায় মাদক আইনে মোহাম্মদপুর থানায় একটি মামলা হয়েছে।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বলেন, মোহাম্মদপুরে মাদকের একটি চালান হস্তান্তর করা হবেÑএমন তথ্যের ভিত্তিতে ওই দুজনকে আটক করা হয়।  প্রথমে তাদের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়। সেখানে এক্সরে করে তাদের পেটের ভেতরে বাহ্যিক বস্তুর অস্তিত্ব দেখতে পান। কর্তব্যরত চিকিৎসকের চিকিৎসা ব্যবস্থাপত্র ও পরামর্শ অনুযায়ী তাদের হাসপাতালে ভর্তি রাখা হয়। পরে পায়ুপথ দিয়ে মামুন মল্লিকের পেট থেকে ৭৫টি পুঁটলি ও দীপ্ত হালদারের পেট থেকে ৩৫টি পুঁটলি বের করা হয়। বের করা মোট ১১০টি পুঁটলি থেকে সর্বমোট ৫ হাজার ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

কৃতজ্ঞতা

দেশ রুপান্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *