চট্টগ্রামে অস্ত্র ও ৩ রাউন্ড গুলিসহ পিরোজপুরের এক অস্ত্র ব্যবসায়ী আটক

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন পশ্চিম মোহরা শিল্পনগরী এলাকায় অভিযান চালিয়ে ০২ টি দেশীয় অস্ত্র এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।

র‍্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন পশ্চিম মোহরা শিল্পনগরী এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ১৯ জুন ২০২১ র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে।র‍্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করলে র‍্যাব-সদস্যরা ধাওয়া করে আসামি মোঃ হাবিবুল্লাহ  হাবিব (৩৩), পিতা-চুন্নু মিয়া, সাং- সাফা বাজার, থানা- মঠবাড়িয়া, জেলা-পিরোজপুর, বর্তমানে- সাং-পশ্চিম মোহড়া, থানা- চান্দগাঁও, চট্টগ্রাম মহানগরীকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামির দেহ ও বাসা তল্লাশী করে ০২ টি দেশীয় পিস্তল এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘ দিন যাবত চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলে অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানায় সোপর্দ করা হয়েছে।

লেখা ও ছবিসত্ত্বঃ

সিটিজি ট্রিবিউন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *