আমতলীতে ঈমাম ও হাফেজদের মাঝে নগদ অর্থ বিতরণ

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বরগুনার আমতলী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ. মোতাহার উদ্দিন মৃধার ব্যক্তিগত তহবিল থেকে মহামারি করোনাভাইরাসের প্রভাবে আর্থিক সংকটে থাকা ইউনিয়নের ১০২টি জামে মসজিদের ঈমাম ও ৭০ জন পবিত্র কোরআনের হাফেজদের মাঝে ১ লাখ ৭২ হাজার টাকা বিতরণ করেছেন।

আজ (বৃহস্পতিবার) সকাল ১০টায় আমতলী সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা ওই নগদ অর্থ বিতরণ করেন।

অর্থ বিতরণ অনুষ্ঠানে চলাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ শাহজাহান কবির, সাবেক ইউপি সদস্য মজনু মৃধা, আমতলী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানসহ ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ ঈমাম ও হাফেজরা উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা বলেন, ঈমাম ও পবিত্র কোরআনের হাফেজরা মানুষকে আলোর পথ দেখায়। এ জন্য প্রতি বছর ঈদুল ফিতরকে সামনে রেখে আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে তাদের কিছু হাদিয়া দিয়ে থাকি। ঈমাম ও হাফেজদের প্রতি আমার অনুরোধ থাকবে নামাজ শেষে মহামারি করোনাভাইরাস সংক্রমণ রোধে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দেশের সকল মানুষের জন্য দোয়া করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *