ইস্টার্ন ইউনিভার্সিটি ‘‘ড্রামা ও থিয়েটার ফোরাম’’এর নতুন সভাপতি সাঈদ,সাধারণ সম্পাদক হাসিব

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইস্টার্ন ইউনিভার্সিটির ড্রামা ও থিয়েটার ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে।বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নওয়াব সাঈদ রিজওয়ান কে সভাপতি ও মোঃ হাসিবুল হাসান কে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেন কো- অর্ডিনেটর ও ইংরেজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নাজলা ফাতমি এবং আগের কমিটির সভাপতি আবির মাহমুদ সিফাত।

আগামী এক বছরের জন্য অনুমোদিত এই কমিটিতে সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, অর্থ সম্পাদক ইসরাত রেফা ইশু, সাংগঠনিক সম্পাদক মোঃ প্রবন্ধ, যুগ্ম সচিব জাবির হাসান এবং প্রচার সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন ইমতিয়াজ আহমেদ।

নওয়াব সাঈদ রিজওয়ান ইস্টার্ন ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮ সেশনের শিক্ষার্থী এবং হাসিবুল হাসান পড়ালেখা করছেন একই ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিং বিভাগে।

এ প্রসঙ্গে নব-নির্বাচিত সভাপতি নওয়াব সাঈদ রিজওয়ান বলেন, “অনেক দিন করোনা মহামারীর কারণে ইউনিভার্সিটি বন্ধের সাথে সাথে ক্লাবের সকল কার্যক্রম বন্ধ ছিল। যেহেতু নতুন ভাবে নতুন দের নিয়ে কমিটি দেয়া হয়েছে আশা করছি আমরা সকলে মিলে অনেক সুন্দর সুন্দর কাজ উপহার দিতে পারবো। আমাদের এই ক্লাব ব্রিটিশ কাউন্সিলে গুপি গাইন বাঘা বাইন এর মত মঞ্চ নাটক করেছে। আমি চেষ্টা করছি শিল্পকলা বা রাশিয়ান কালচারে একটি বড় নাটক উপস্থাপন করার জন্য। এই বিষয়ে কো-অর্ডিনেটর এর সাথে আমার কথা হয়েছে, উনি সর্বোচ্চ চেষ্টা করছেন। আপনারা দোয়া করবেন যেন আমি আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি। সেইসাথে আমি আমার কো-অর্ডিনেটর নাজলা ফাতমি ম্যাম এবং আগের কমিটির সভাপতি আবির মাহমুদ সিফাত ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। উনারা আমাকে এত বড় দায়িত্ব পালন করার সুযোগ করে দিয়েছে সে জন্য আমি কৃতজ্ঞ। আমাদের এই ক্লাব একটি পরিবার। আশা করছি নতুন দের নিয়ে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে এই ক্লাবকে সামনে এগিয়ে নিয়ে যেতে পারবো ইনশাআল্লাহ। ”

এছাড়াও, সাধারণ সম্পাদক হাসিবুল হাসান জানান ” আমাদের নতুন কমিটি বন্ধ থাকা সকল কার্যক্রম পুনরায় শুরু করেছে। তারই ধারাবাহিকতায় আসছে ২৬ জুলাই ক্লাব কার্নিভাল এবং পরবর্তীতে আরও বিভিন্ন ধরনের প্রোগ্রাম আয়োজিত হবে। খুব শীঘ্রই আমরা আমাদের ক্লাবে নতুন সদস্য বাছাইয়ের কাজ শুরু করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *