তন্ময়ের জন্মদিনে এতিম শিশুদের খাবার বিতরণ করলেন মহানগর দঃ ছাত্রলীগ সাধারন সম্পাদক জুবায়ের

জাতির জনক বঙ্গবন্ধু’র কন্যা জননেত্রী শেখ হাসিনার ভ্রাতা, শেখ হেলাল উদ্দিন এমপির পুত্র বাগেরহাট-২, আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময় এমপি’র এর ৩৪ তম জন্মদিন উপলক্ষে প্রতিবারের ন্যায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, জুবায়ের আহমেদ নিজ হাতে রাজধানীর আজিমপুরে স্যার সলিমুল্লাহ এতিমখানার কোমলমতি বাচ্চাদের মাঝে দুপুরের খাবার বিতরন করেন।

এছাড়াও শেখ তন্ময় এমপি’র জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ এর পক্ষ থেকে ছোট্ট সোনা মনিরের মাঝে খাবার বিতরণ কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল এর আয়োজন করেন নব গঠিত মোড়েলগঞ্জ উপজেলা ছাত্রলীগ, সভাপতি মহিদুজ্জামান মহিদ ও সাধারন সম্পাদক নুরুন্নবী পরাগ।

এবং জুবায়ের আহমেদ সকলের কাছে দোয়া, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া চাইলেন।

শেখ তন্ময় ১৯৮৭ সালের ২৯ জুন জন্মগ্রহণ করেন। তার পিতার নাম শেখ হেলাল উদ্দিন  ও মাতার নাম শেখ রুপা চৌধুরী। তিনি তৃতীয় শ্রেণী পর্যন্ত ঢাকায় অধ্যয়নের পর ভারতে একটি আবাসিক বিদ্যালয়ে গমন করেন। তবে পরবর্তীতে পুনরায় ঢাকাতে ও লেভেল এবং এ লেভেল সম্পন্ন করেন। ২০০৭ সালে পুনরায় ভারত গমন করেন ও ২০১২ সালে দেশে ফিরে আসেন  পরবর্তীতে লন্ডন থেকে সাংবাদিকতায় স্নাতক ডিগ্রী অর্জন করেন।

শেখ তন্ময় রাজনৈতিক পরিবারে বেড়ে উঠলেও রাজনীতিতে সক্রিয় ছিলেন না। ২০০১ সালে তিনি আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সাথে যুক্ত ছিলেন। ২০১৭ সালে আওয়ামী লীগের বাগেরহাট পৌর শাখার  সদস্যপদ লাভের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে প্রবেশ করেন।২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ আসন থেকে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে প্রথমবারেরমত সংসদ সদস্য নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *